twitterfacebookgoogle pluslinkedinrss feedemail

Wednesday, September 4, 2013

পিসিতে জিপি সিম দিয়ে ব্রাউজ ও ডাউনলোড করুন আনলিমিটেড একদম ফ্রী !!


প্রথমে আমি বলে রাখি এটা আমার নিজের লেখা নই । টেকটিউনস থেকে নেওয়া লেখাটি । এজন্য আমি ক্ষমা চাচ্ছি । টেকটিউনস এই পদ্ধতি নিয়ে অনেকেই প্রাই অভিন্ন লেখা লিখেছেন । সেখান থেকে আমি এটা জেনেছি , নিজে ফ্রী ইন্টারনেট ব্যাবহার করছি , তাই অন্যরা ও যাতে ব্যাবহার করতে পারে সেজন্য এই লেখাটি ।

প্রথমে সফটওয়্যার দুটি ডাউনলোড করে নিন 

১. Reconnect

2. Proxifier

এখন আপনার জিপি সিমটি নোকিয়া পিসি সুইট অথবা জিপি মডেম দিয়ে পিসিতে কানেক্ট করুন।

Nokia PC Suite থেকে Tools এ যেয়ে option এ যান তারপর Connect to the Internet এ যান।

তারপরে use manual setting access point gpmms লিখুন ।


এবার Proxyfier ইনস্টল করে ওপেন করুন। রেজিস্ট্রেশন করার জন্য Key হিসাবে KFZUS-F3JGV-T95Y7-BXGAS-5NHHP দিন।
এবার Proxyfier ওপেন  করে বামদিকে কোনায় Proxy servers এ ক্লিক করুন।


তারপরে নিচের চিত্রের মতন করে সেটিং করুন । যেহেতু প্রথম বার করছেন অ্যাড নিউ তে ক্লিক করুন


এমন হয়ে যাবে , ok করে বেরিএ আসুন


হয়ে গেলে এবার Reconnect সফটওয়ারটা ওপেন করুন।এবং কানেক্ট এ ক্লিক করুন ।  ৩মিনিট পর ডিসকানেক্ট হয়ে গেলে এটি আবার মডেমকে কানেক্ট করে দেবে
এখন আপনি যে কোনো ব্রাউজার দিয়ে ফুল স্পীডে ব্রাউজ ডাউনলোড করতে পারবেন
এবার চিত্রানুযায়ী IDM কে কনফিগার করুন

এবং Dialup/VPN অংশে যেয়ে Use Windows Dial up/VPN এর টিক চিহ্নটি তুলে দিন । 0k করে দিন ।

এখন ধুমসে চলবে ফ্রী ডাউনলোড ও ব্রাউজ । হ্যাপি ফ্রী ডাউনলোড ও ব্রাউজিং :):):)
সমস্যা হলে জানাবেন ।  

3 comments:

  1. ভাই কাজ করেনা তো...

    ReplyDelete
    Replies
    1. আমি চালাচ্ছি , আপনার নিশ্চয় কোন ভুল হয়েছে । দয়া করে আবার চেষ্টা করুন । তারপর ও না হলে আমাকে জানান ।

      Delete
  2. আমি এ পর্যন্ত ৮ জিবি+ ডাউনলোড করেছি । জইতু জিপি ।

    ReplyDelete